মহান বিজয় দিবস উপলক্ষে পিসিএনপির শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ!


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০২১ ৮:৫৭ : অপরাহ্ণ 358 Views

পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) বান্দরবান জেলার আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল),শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা সদরস্থ মুসাফির পার্কে পিসিএনপি জেলা সহ সমাপতি আব্দুস শুক্কুর এর সভাপতিত্বে উক্ত শীতবস্ত্র,শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি জনাব কাজী মোঃ মজিবর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপি জেলা সহ সভাপতি মোঃ রুহুল আমিন,পিসিএনপি জেলা সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন,পিসিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল,জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আফসার,পিসিএনপি পৌর সভাপতি সামছুল ইসলাম শামু,পৌর সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম,পিসিএনপি লামা উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,পিসিএনপি জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইকবাল হোসেন,ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান আখন্দ। এছাড়াও পিসিএনপি ও তাদের সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী সহ জেলার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

সভায় বাঙ্গালী জাতির সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও মহান মুক্তিযুদ্ধের মহাধিনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সশ্রদ্ধ সালাম জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে কাজী মোঃ মজিবর রহমান বলেন, পার্বত‍্য চট্টগ্রামে বসবাসরত সকল নাগরিকদের সম অধিকার ও বৈষম্রহীন বন্টনসহ নিশ্চিত করতে হবে। পার্বত‍্যবাসীর নিরাপত্তা জোরদার করনে সেনাবাহিনী,বিজিবি ও পুলিশ ক‍্যাম্প বৃদ্ধি করতে হবে।এছাড়াও তিনি পার্বত‍্য এলাকায় শান্তি বিনষ্টকারী বিভিন্ন সশস্ত্র সন্ত্রাসীদের প্রতি তীব্র নিন্দা জানান।

আলোচনা সভা শেষে জেলার গরীব ও দুস্থ ৮০০ জনগণের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও ১০০ জন গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!