‘করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী’


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১১ এপ্রিল, ২০২০ ৮:১৮ : অপরাহ্ণ 472 Views

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও টেলিফোনে সংসদ সদস্য, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখছেন। যাতে জনগণের কোনো কষ্ট না হয়। কেউ যাতে অভুক্ত না থাকে সে দিকে খোঁজখবর রাখার জন্য নির্দেশনা দেন। প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ শনিবার (১১ এপ্রিল) দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে শহরের ২১০টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের জন্য চাল, ডাল, তেল সাবানসহ খাদ্যসামগ্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ইমাম ওলামা কল্যাণ সমিতির সভাপতি মকবুল হোসেন ও সাধারন সম্পাদক রফিকুল্লাহ মাজাহিরীর হাতে তুলে দেন। এ সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ডাক্তার, চিকিৎসাসেবা কর্মীদের দেশাত্মবোধে উদ্বুদ্ধ হয়ে দায়িত্ব পালনের আহ্বান জানান এবং তাদের জন্য ইতোমধ্যেই বীমা পলিসি এবং পুরস্কার ঘোষণা করেছেন। ইনশাল্লাহ আমরা করোনাভাইরাস থেকে মুক্ত হব।
হুইপ বলেন, দেশে খাদ্যের কোনো অভাব নেই। শুধু আপনারা ঘরে থাকুন। আপনাদের সমস্যা হলে প্রয়োজনে আমরা আপনাদের ঘরে খাদ্য পৌঁছে দেব। তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হয়ে সরকারে পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও গরিব মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!