বান্দরবানে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রম এর উদ্বোধন


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :২২ জুন, ২০২২ ৯:০৮ : অপরাহ্ণ 216 Views

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বান্দরবান জেলায় নিম্ন আয়ের মানুষের মাঝে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২২ জুন) এই কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় তিনি কয়েকজন ক্রেতাকে টিসিবির পণ্য হাতে তুলে দেন এবং সরকারের এই মহতী উদ্যোগ নিয়ে ক্রেতারা সন্তুুষ্ট কিনা সে বিষয়টি খোঁজ নেন।তাৎক্ষণিক উপস্থিত ক্রেতারা এই উদ্যোগ কে স্বাগত জানান।উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি,নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ টিসিবির ডিলার ও সুশীল সমাজের প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

এদিন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বান্দরবান পৌরসভার ১,২,৪ নং ওয়ার্ড এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে পণ্য বিক্রয় কার্যক্রম পরিদর্শন করেন।জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান জানান,পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে বান্দরবান পার্বত্য জেলার ০৭ উপজেলা এবং ২টি পৌরসভার ৩৬,৭৬৫ জন কার্ডধারী নিম্ন আয়ের মানুষের মধ্যে এই টিসিবি পণ্য বিক্রয় করা হবে।

কার্ডধারীরা প্রতি মাসে একবার ৪০৫ টাকা দিয়ে ১ কেজি চিনি,২ কেজি ডাল এবং ২লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।তিনি আরও জানান,সরকারের মহতী এই উদ্যোগ টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমটি বান্দরবান জেলা প্রশাসন সরাসরি মাঠ পর্যায়ে তদারকি করবে।

জেলা প্রশাসন সুত্রে জানা যায়,বান্দরবান সদরে ৪০৩৩ টি,বান্দরবান পৌরসভায় ৪৩৫৯ টি,আলীকদম উপজেলায় ৫০০০ টি,নাইক্ষ্যংছড়ি তে ৪০০০ টি,থানচি তে ২৫১২ টি,রুমায় ২৫০০টি,রোয়াংছড়ি তে ২১০০টি এবং লামায় ১২২৬১ টি ফ্যামিলি কার্ড এর বিপরীতে সর্বমোট ৩৬৭৬৫ জন নিম্ন আয়ের মানুষ ন্যায্য মূল্যে তিনটি পণ্য কেনার সুযোগ পাচ্ছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!