রাজাকারের সন্তানরা প্রশাসনে আসতেই কোটাবিরোধী আন্দোলন করছে বললেন কামরুল ইসলাম


প্রকাশের সময় :১৪ মে, ২০১৮ ৫:৪০ : পূর্বাহ্ণ 700 Views

সিএইচটি নিউজ ডেস্কঃ-কোটাবিরোধী আন্দোলনের নাম করে রাজাকারের সন্তানরা চাকরি ও প্রশাসনে আসতে চায় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, ‘আন্দোলনকারীরা আমাদের সন্তানদের এই সুবিধা থেকে বঞ্চিত করতে চায়।আন্দোলনটি মূলত মুক্তিযুদ্ধের উত্তরাধিকারীদের অস্বীকার করার নতুন ষড়যন্ত্র।’

 

গতকাল রোববার এক আলোচনা সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এসব কথা বলেন। ‘শহীদ বুদ্ধিজীবী রাশেদুল হাসান ও শহীদ বুদ্ধিজীবী আনোয়ারুল আজীমকে স্বাধীনতা পদকে ভূষিতকরণ’ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে এই আলোচনা সভার আয়োজন করা হয়।সেখানেই মন্ত্রী এসব কথা বলেন।জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে সভাটি আয়োজন করে প্রজন্ম ‘৭১‘।

 

সভায় খাদ্যমন্ত্রী বলেন, ‘রাজাকারের সন্তানরা মুক্তিযোদ্ধার সন্তানদের অধিকার হরণ করতেই ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমেছে। এদের দেশের রাজনীতিসহ সব ক্ষেত্র থেকে ঝেঁটিয়ে বিদায় করতে হবে।’ এসময় তিনি প্রজন্ম ‘৭১-এর দায়িত্বের সঙ্গে কাজ করার আহ্বান জানান।

 

সভায় খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়েও কথা বলেন কামরুল ইসলাম।তিনি বলেন, ‘পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি পাগলের প্রলাপ বকছে।দেশে কখনো সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হয়নি।কিন্তু তারা এই দাবি তুলেছেন।’ আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রজন্ম ‘৭১-এর সভাপতি আজিজুর রহমান। এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহে আলম মুরাদ, অধ্যাপক ড.জিয়া রহমান, ডা.দিলীপ কুমার রায়,শহীদ সন্তান ডা.আনোয়ারুল ইকবাল, আনোয়ারুল কবীর ও রুকাইয়া হাসিনাসহ আরো অনেকে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!