লামার সরইতে বিনামূল্যে গাছের চারা ও স্প্রে মেশিন বিতরণঃ টিসিবির পণ্য বিক্রি


মো.নাজমুল হুদা (লামা),বান্দরবান প্রকাশের সময় :৭ আগস্ট, ২০২২ ১০:২৪ : অপরাহ্ণ 257 Views

বান্দরবানের লামার সরই ইউনিয়নে বার্ষিক উন্নয়ন কর্মসূচির ২০২১-২২ অর্থ বছর লামা উপজেলা পরিষদের সহযোগিতায় ও ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে গাছের চারা,স্প্রে মেশিন ও টিসিবি’র পণ্য বিতরণ করা হয়েছে।

রোববার (৭ আগষ্ট,২২ ইং) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের আয়োজনে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে অংশ নেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল।

সরই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইদ্রিস কোং সভাপতিত্বে ও সচিব মোঃ মুছার পরিচালনায় অন্যান্যদের মধ্যে ছিলেন লামা লামা এলজিইডি অফিসের প্রতিনিধি মোঃ জাকের হোসেন,সরই ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ নুরুল আলম,প্যানেল চেয়ারম্যান জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক দূর্যধন ত্রিপুরা,ইউপি পুরুষ মেম্বার ও মহিলা মেম্বার খালেদা বেগম,শিরু আক্তার,অংজারু ত্রিপুরা,টেক অফিসার সঞ্চয় দাশ,ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মোঃ সোহেল রানা প্রমূখ।

প্রসংগত, বান্দরবানের লামার সরই ইউনিয়নে বার্ষিক উন্নয়ন কর্মসূচির ২০২১-২২ ইং অর্থ বছর এর লামা উপজেলা পরিষদের সহযোগিতায় ২০২১-২২ অর্থ বছরের আওতায় সরই ইউনিয়নে বিনামূল্যে ১০০ পরিবারের মাঝে ৫ টি করে ফলজ আম রুপালি চারা, ১৫ জন কৃষকের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়।

এছাড়াও সরকারি ভর্তুকি স্বল্পমূল্যে কার্ডধারী ১৩৫০ পরিবারে সয়াবিন তেল ২লিটার,ডাল ১কেজি ও চিনি ১ কেজি করে ৪০৫ টাকায় লামা পৌরসভা ও অন্যান্য ইউনিয়ন ন্যায় বিক্রি করা হচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!