শিরোনাম: নাইক্ষ্যংছড়িতে ওয়াগ্যোয়াই পোয়েঃ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত প্রবারনা পূর্নিমা ও কঠিন চীবর দান উপলক্ষে স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মতবিনিময় ও শুভেচ্ছা উপহার বিতরন প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরন করলো বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবানে নানা আয়োজনে উদযাপন করা হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করলো বান্দরবান সেনা জোন বান্দরবানে বিশেষ টাস্কফোর্স এর অভিযান দুর্গাপূজা অশুভশক্তিকে পরাজিত করে শুভ শক্তিতে রূপান্তরিত করবেঃ উপদেষ্টা সুপ্রদীপ চাকমা লামায় মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে দুর্গাপূজা

ভোটারদের ভালোবাসার প্রতিদান দিবঃ-(এ্যাডঃ জাহাঙ্গীর)


প্রকাশের সময় :৩০ জুন, ২০১৮ ১১:১৯ : পূর্বাহ্ণ 576 Views

সিএইচটি নিউজ ডেস্কঃ-গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের বেসরকারি ফলাফল বুধবার দুপুরে ঘোষণা করা হয়েছে। নির্বাচনের রির্টানিং অফিসার রকিব উদ্দিন মন্ডল শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে নির্বাচনী কার্যালয়ে নির্বাচনের এ বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ৪ লাখ ১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট। মোট প্রদত্ত ভোটের হার শতকরা ৫৭ দশমিক ২ ভাগ।

রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল নবনির্বাচিত মেয়র মো. জাহাঙ্গীর আলমের হাতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফলের কাগজ তুলে দেন।

এ সময় এক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর আলম বলেন, এ বিজয় সমগ্র গাজীপুরবাসীর। আমি আমার এ বিজয় নগরবাসীর উদ্দেশ্যে উৎসর্গ করলাম। সাধারণ ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করেছেন। এ বিজয়ে আমি গবির্ত, সম্মানিত ও অভিতূত। আমি ভোটারদের ভালোবাসার প্রতিদান দিব। নগরবাসীর সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সেগুলো সমাধানে আত্মনিয়োগ করব। আমি সকলের সহযোগিতা নিয়ে গাজীপুরকে গ্রিন সিটি, ক্লিন সিটিতে পরিণত করব।

এ সময় দলীয় নেতাকর্মী-সমর্থকরা তাকে বিপুলভাবে মাল্যভূষিত করেন। এরপর তিনি নগরীর ছয়দানার বাসভবনে গিয়ে সমস্ত দিন দলীয় নেতাকর্মী ও শুভার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্যান্য প্রার্থীদের প্রাপ্ত ভোট হচ্ছে- ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. নাসির উদ্দিন ২৬ হাজার ৩৮১ ভোট, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী মো. জালাল উদ্দিন ১ হাজার ৮৬০ ভোট, ইসলামী ঐক্যজোট প্রার্থী ফজলুল রহমান ১ হাজার ৬৫৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমদ ১ হাজার ৬১৭ ভোট এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রার্থী কাজী মো. রুহুল আমিন ৯৭৩ ভোট। নির্বাচনে প্রদত্ত ভোটের সংখ্যা ৬ লাখ ৪৮ হাজার ৭৪৯টি। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৬ লাখ ৩০ হাজার ১১১টি। বাতিল ভোটের সংখ্যা ১৮ হাজার ৬৩৮। প্রদত্ত ভোটের হার ৫৭ দশমিক ২ শতাংশ। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন।

এদিকে জাহাঙ্গীর আলম তার নিজের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রেও বিপুল ভোট পেয়েছেন। এ কেন্দ্রে তার প্রাপ্ত ভোটের সংখ্যা ১ হাজার ৪৭৮। তার প্রতিদ্বন্দ্বী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১৭৭ ভোট। এখানে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ১১৮।

অপরদিকে হাসান উদ্দিন সরকারের নিজের টঙ্গীর বছির উদ্দিন একাডেমী ভোট কেন্দ্রে পেয়েছেন ৭৫৫ ভোট। আর জাহাঙ্গীর আলম পেয়েছেন ৪৮৯ ভোট। এ কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ৬৯১।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!