শিরোনাম: নাইক্ষ্যংছড়িতে ওয়াগ্যোয়াই পোয়েঃ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত প্রবারনা পূর্নিমা ও কঠিন চীবর দান উপলক্ষে স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মতবিনিময় ও শুভেচ্ছা উপহার বিতরন প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরন করলো বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবানে নানা আয়োজনে উদযাপন করা হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করলো বান্দরবান সেনা জোন বান্দরবানে বিশেষ টাস্কফোর্স এর অভিযান দুর্গাপূজা অশুভশক্তিকে পরাজিত করে শুভ শক্তিতে রূপান্তরিত করবেঃ উপদেষ্টা সুপ্রদীপ চাকমা লামায় মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে দুর্গাপূজা

মে দিবসে শ্রমিকদের পেটালো স্বেচ্ছাসেবক লীগ নেতা


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময় :১ মে, ২০১৯ ১০:৫৪ : অপরাহ্ণ 625 Views

বান্দরবানে মে দিবসে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার হামলায় ঠিকাদারসহ চারজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় শহরের নীলাচল সড়কে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, বান্দরবানের পর্যটনকেন্দ্র নীলাচলে নির্মাণাধীন সড়কের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাবার সময় স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. ফারুককে বাধা দেন শ্রমিকরা। এ সময় শ্রমিকদের সঙ্গে ওই নেতার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার কর্মীরা শ্রমিকদের বেধড়ক পিটিয়ে আহত করেন।

হামলায় আহত হন—ঠিকাদার আবুল কাশেম (৪৫), মফিজুর রহমান (২৫), আবু সালাম (২৩), মোহাম্মদ মিজান (২৫)। এদের মধ্যে আবুল কাশেমের অবস্থা আশঙ্কাজনক। তাকে সদর হাসপাতাল থেকে চমেকে পাঠানো হয়েছে। তার চোখে আঘাত লেগেছে বলে চিৎিসকরা জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ।

সন্ধ্যায় আহতদের সদর হাসপাতালে দেখতে যান পৌর মেয়র মো. ইসলাম বেবী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, নীলাচল সড়কে স্বেচ্ছাসেবক লীগের নেতা ফারুকের নেতৃত্বে শ্রমিকদের মারধর করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

তবে স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. ফারুক জানান, অযথা শ্রমিকরা তাকে গালাগাল করছিল। এ নিয়ে শ্রমিকদের সাথে তার কথা কাটাকাটি হয়, তবে তাদের ওপর হামলা করা হয়নি বলে তিনি দাবি করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!