শিরোনাম: নাইক্ষ্যংছড়িতে ওয়াগ্যোয়াই পোয়েঃ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত প্রবারনা পূর্নিমা ও কঠিন চীবর দান উপলক্ষে স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মতবিনিময় ও শুভেচ্ছা উপহার বিতরন প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরন করলো বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবানে নানা আয়োজনে উদযাপন করা হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করলো বান্দরবান সেনা জোন বান্দরবানে বিশেষ টাস্কফোর্স এর অভিযান দুর্গাপূজা অশুভশক্তিকে পরাজিত করে শুভ শক্তিতে রূপান্তরিত করবেঃ উপদেষ্টা সুপ্রদীপ চাকমা লামায় মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে দুর্গাপূজা

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশের সময় :২০ নভেম্বর, ২০১৮ ৫:৩৯ : অপরাহ্ণ 634 Views

বান্দরবান অফিসঃ-বান্দরবানে পর্যটকবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিল বোর্ডের খাম্বার সাথে লেগে দুর্ঘটনা ঘটে। বাসটির সুপারভাইজার মো. রাজু (৪২) নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে ২০ জন পর্যটক। বুধবার (২০ নভেম্বর) দুপুরে বান্দরবান শহরের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদেরকে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হয়েছে। খুলনা থেকে কক্সবাজার হয়ে বান্দরবানে পর্যটকরা ভ্রমণে এসেছিল। তারা সকলে খুলনা বণিক সমিটির পর্যটক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বান্দরবান কেরারীহাট সড়কের শহরের কসাইপাড়া এলাকায় পর্যটকবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ থেকে সরে একটি টিলার ওপর উঠে যায়। এ সময় ঘটনাস্থলে  গাড়ির সুপারভাইজার মারা যায়। এ ঘটনায় ২০ জন পর্যটক আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে আরিফুল ইসলাম ও মনিরুল ইসলামসহ দুজনের নাম জানা যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, পর্যটকবাহী বাস দুর্ঘটনায় এক জন মারা গেছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জন পর্যটককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে।

 

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!