বান্দরবানে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১১ জানুয়ারি, ২০২৩ ৩:৫৫ : পূর্বাহ্ণ 147 Views

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বান্দরবানে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি একেএম জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, ক্যসাপ্রæ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়–য়া, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলামসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ।যুদ্ধকালীন পাকিস্তানের বন্দি অবস্থা থেকে মুক্তি পেয়ে ১৯৭২সালের এই দিনে সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন জাতির পিতা বঙ্গবন্ধু।এসময় তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব এদেশের মাটি আর মানুষের কল্যাণে অনেক কাজ করেছেন আর সেই কারণে আজ এতবছর পরও তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছে বাঙ্গালী জাতি।

আলোচনা সভা শেষে ১হাজার ৫শ গরীব, অসহায় ও শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!