শিরোনাম: নাইক্ষ্যংছড়িতে ওয়াগ্যোয়াই পোয়েঃ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত প্রবারনা পূর্নিমা ও কঠিন চীবর দান উপলক্ষে স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মতবিনিময় ও শুভেচ্ছা উপহার বিতরন প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরন করলো বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবানে নানা আয়োজনে উদযাপন করা হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করলো বান্দরবান সেনা জোন বান্দরবানে বিশেষ টাস্কফোর্স এর অভিযান দুর্গাপূজা অশুভশক্তিকে পরাজিত করে শুভ শক্তিতে রূপান্তরিত করবেঃ উপদেষ্টা সুপ্রদীপ চাকমা লামায় মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে দুর্গাপূজা

সৎকার ব্যবস্থায় পরিবারের অনিহাঃ পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক


ফেসবুক কর্নার প্রকাশের সময় :১ এপ্রিল, ২০২২ ১:২৯ : অপরাহ্ণ 587 Views

হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্টের অধীন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর জনাব শিশির চক্রবর্তী (৪৪) পরলোকগমন করেছেন।মৃত্যুকালে স্ত্রী ও দু সন্তান রেখে মৃত্যুবরণ করলেও আজ তার পাশে কেউ নেই। সৎকারের ব্যবস্থা করতেই পরিবার অনীহা দেখাচ্ছে। প্রকল্পের কার্যক্রম স্থগিত থাকায় প্রকল্পের লোকজনও এম্বুলেন্স পরিবহণ ও সৎকারের জন্য খুব একটা সাহায্য করতে পারছে না। এ অবস্থায় পাশে দাঁড়িয়েছেন বান্দরবান পার্বত্য জেলার মান্যবর জেলাপ্রশাসক জনাব ইয়াছমিন পারভীন তিবরীজি স্যার। আজ সদর হাসপাতাল প্রাঙ্গনে জেলাপ্রশাসক স্যার ২০,০০০ টাকা স্বেচ্ছায় প্রদান করলেন ব্যক্তির সৎকার কাজ সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য।যখন কেউ থাকে না পাশে, তখনও পাশে থাকে জেলাপ্রশাসক। শ্রদ্ধেয় ডিসি স্যারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি উনার এ মহানুভবতার জন্য।


“মানুষ বাঁচে তার কর্মের মধ্যে, বয়সের মধ্যে নয়।”
জেলাপ্রশাসক স্যারের কর্মের জয় হোক।

দৃষ্টি আকর্ষণঃ-বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানের ফেসবুক বার্তাটি জনস্বার্থে হুবহু তুলে ধরা হলো।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!