বান্দরবান সেনা জোনের সংবর্ধনা পেলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা


সেনা জোন প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের সময় :৩০ মার্চ, ২০২২ ১১:১৪ : পূর্বাহ্ণ 174 Views

বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে বান্দরবান সদর উপজেলার ০৬ টি ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বুধবার (৩০ ই মার্চ) সকাল ১০:০০ ঘটিকায় বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ এর সঞ্চালনায় বান্দরবান সেনা জোনের উদ্যোগে বান্দরবান সদর উপজেলার অন্তর্গত ছয়টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ওয়ার্ড ‍ মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলার অন্তর্গত সদর, জামছড়ি, সুয়ালক, কুহালং, টঙ্কাবতী ও রাজবিলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ সহ উক্ত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ওয়ার্ড সদস্য ও সদস্যা বৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি বলেন, সেনাবাহিনী জনগণের আস্থার একটি নাম। সেনাবাহিনী সর্বদা জনগণের কঠোর নিরাপত্তা বিধানের পাশাপাশি তাদের সুখে-দুখে সর্বদা পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করে আসছে। জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে তিনি আপামর জনগণের সুষম অধিকার নিশ্চিত করা ও জনগণের মৌলিক চাহিদার উপর গুরুত্বারোপ করে জীবন যাত্রার মান উন্নয়নে সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়াও তিনি পার্বত্য অঞ্চলকে সন্ত্রাস মুক্ত করার দৃঢ় অঙ্গীকার করেন। পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে জনগণের সুখ শান্তি ও নিরাপদ জীবন যাপন করার নিমিত্তে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান। পরিশেষে তিনি নবনির্বাচিত জনপ্রতিনিধিদের মধ্যে উপহার প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন।

আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত সকল ইউনিয়নের চেয়ারম্যাগন তাদের বক্তব্যে জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবা সর্বোচ্চ ভাবে নিশ্চিত করার অঙ্গীকার করেন। পাশাপাশি পার্বত্য অঞ্চলে শান্তি ফিরিয়ে আনতে নিরাপত্তা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!