বিজয়ের সূবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে টি-টেন ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধনী খেলা অনুষ্ঠিত


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :১২ ডিসেম্বর, ২০২১ ৫:০৭ : অপরাহ্ণ 322 Views

খেলাধুলা করব, সুস্থ জীবন গড়ব এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিজয়ের সূবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে টি-টেন ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর (রবিবার) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই টি-টেন ক্রিকেট প্রতিযোগিতার খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক মুজিবুর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি। এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য তাহের টিপু, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর জেলা ক্রিকেট কোচ রাহুল বিশ্বাস, জেলার সহকারী ক্রিকেট কোচ তপন ত্রিপুরা, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, জেলা ক্রীড়া অফিসের মোঃ ছানাউল্লাহ্ সহ ক্রীড়াপ্রেমীরা।

এসময় মেঘলা ক্রিকেট দল বনাম নীলগিরি ক্রিকেট দল এবং নীলাচল ক্রিকেট দল বনাম নীলদিগন্ত ক্রিকেট দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নীলগিরি ক্রিকেট দল ৮ ওভারে ৬ উইকেটে ৭৯ রান করে এবং নীলাচল ক্রিকেট দল ৭.৫ ওভারে ৭ উইকেটে ৮২ রান করে জয়ী হয় ও নীলদিগন্ত ক্রিকেট দল ৮ওভারে ৬ উইকেটে ৬৫ রান করে এবং মেঘলা ক্রিকেট দল ৮ ওভারে ২ উইকেটে ৮৩ রান করে জয়ী হয়। আগামী ১৫ ডিসেম্বর বান্দরবান জেলা স্টেডিয়ামে এই টি-টেন ক্রিকেট প্রতিযোগিতায় জয়ী নীলাচল ক্রিকেট দল ও মেঘলা ক্রিকেট দলের মাঝে সমাপনী খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!