সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি-মন্দির ভাঙচুর ও অগ্নিসংযোগ এর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২০ জুলাই, ২০২২ ২:১৩ : পূর্বাহ্ণ 192 Views

নড়াইলসহ সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি-মন্দির ভাঙচুর,অগ্নিসংযোগ এর প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৯ জুলাই (মঙ্গলবার) সকালে বান্দরবানের সনাতনী সমাজ এর আয়োজনে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।এসময় মানববন্ধনে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে সনাতনী সমাজের নারী পুরষেরা অংশগ্রহণ করে এবং নড়াইল এর ঘটনার তীব্র প্রতিবাদ জানান।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উপদেষ্টা দিলীপ চক্রবর্তী,কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সহসভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু প্রমুখ।

এসময় বক্তারা সম্প্রতি নড়াইলসহ দেশব্যাপী সনাতনী সমাজের বাড়ি-মন্দির ভাঙচুর,অগ্নিসংযোগ এর প্রতিবাদ জানায় এবং ঘটনায় দায়ী দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।এসময় বক্তারা কোন ঘটনা ঘটলে অবশ্যই তার সঠিক প্রমান যোগাড় করা এবং বিচ্ছিন্ন কোন এক ব্যক্তির জন্য পুরো সমাজকে দায়ী করে সনাতনী সমাজের বাড়ি-মন্দির ভাঙচুর এবং অগ্নিসংযোগ করা কোনমতেই কারো কাম্য নয় বলে সনাতনী সমাজের নিরাপত্তা বৃদ্ধির জন্য সরকারের কাছে আবেদন জানান।

প্রসঙ্গত,সম্প্রতি নড়াইলে ১৮বছর বয়সী এক কলেজ শিক্ষার্থীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে পোস্ট দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি-মন্দির ভাঙচুর,অগ্নিসংযোগ এর ঘটনা ঘটে,আর তারই প্রতিবাদে মুখর হয়ে ওঠে সনাতনী সমাজ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!